দশমী তে আবার সত্যানাশ, মামলায় জড়ালেন সুদীপ্ত দাস।

0
2634

২৪ ঘন্টা লাইভ/ বিজপুর/১২ অক্টোবর: গত বছর ২০১৮ সালে কাঁচরাপাড়া বিসর্জন কার্নিভাল এর দিন কাঁচরাপাড়া স্টেশন সংলগ্ন মুর্গিপাড়া এলাকায় গণ্ডগোল লাগে, বোমাবাজি হয় তারপর বিজপুরের দুই জন রাজনৈতিক পরিচয় প্রাপ্ত  যুবক রাজা সরকার ও সুদীপ্ত দাসের বিরুদ্ধে মামলা দায়ের হয় এবং পরবর্তীতে কিছুদিন পর তারা জামিন পায়।

তখন ওই দুজনই অর্জুন প্রিয় ছিলেন তবে আজ পরিস্থিতি বদলালেও পুনরাবৃত্তি দেখা যাচ্ছে সেই ধরনের ঘটনার।

এই বছর অর্জুন সিং এবং সুদীপ্ত রয়েছেন বিজেপি তে আর ঘটনা টী ঘঠলো যে দশমীর ভোর রাতে খুন হয়ে গেলো এক যুবক। নাম হোলো তার  ‘রাজু কুর্মী’ আর এই হত্যার যে অভিযুক্ত পিন্টু শর্মা না কি সুদীপ্ত দাসের ই লোক, এরম ই দাবি করেছে অভিযোগকারী মানে মৃত রাজুর ভাই সুরজ কুর্মী।

তিনী গত ৮ অক্টোবর বিজপুর থানায় দায়ের করেন মামলা এবং এতে মুখ্য অভিযুক্ত হিসেবে পিন্টু শর্মা ওর্ফ ‘কানা পিন্টু’ র নাম থাকলেে ও অন্যতম নাম রয়েছে সুদীপ্ত দাাসের তার সাথে রয়েছে অজয় জয়সবাল, বিনোদ বাসফোর, সিবব্রত বিশ্বাস (সিবু), সুরজ মহতো, সান্তনু গাঙগূলি এবং সুমন সরকারের নাম।

এদের বিরুদ্ধে এই বছর ঠিক কার্নিভাল এর দিন ৯ অক্টোবর মামলা ধার্য করে কেস নাঃ ৫৯১ এস.আই. গৌরব ব্যানার্জি কে হস্তনান্তরিত করলো বিজপুর থানা। এর কপি আজ ১০ তারিক থানা থেকে হাতে পান অভিযোগকারী আর তাতে দেখা যায় যে ধরা গুুলো ধার্য হয়েছে তা হোলো : ৩০২, ৩০৭, ১২০-B, ৩৪ এবং ২৫/২৭

গত বছর তো তৃণমূল বিধায়ক অর্জু সিং সুদীপ্ত কে অল্প সময়ে তে ই যামিন করিয়ে দিয়ে ছিলেন, কিংতু দেখার বিষয় যে এই বছর বিজেপি সাংসদ ‘অর্জুন সিং’ কি করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × 3 =