মানুষের পাসে থাকাও হলো ভুল – তৃণমূলকে আক্রমণে তৃণমূল

0
388

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা / বিজপুর / ৪ নভেম্বর:

বড়কা” নামে পরিচিত দেবাশিস রাহা’র নেতৃ হালিশহর সাম্পান ক্লাব, প্রতি বছরের ন্যায় এই বছর ও এলাকার সাধারণ মানুষ দের নিয়ে  আনুষ্ঠানিক ভাবে পালন করলো কালী পুজো।

উক্ত ক্লাব টি বাস্তবে কাঁচরাপাড়া ২১ নং ওয়ার্ডে অবস্থিত থাকলেও তারা হালিশহর ৫  নং ওয়ার্ডের হয়েই সামাজিক বা রাজনৈতিক কাজ কর্ম সম্পন্ন করে থাকে।

মানুষের পাসে থাকাও হলো ভুল - তৃণমূলকে আক্রমণে তৃণমূল 1
অনুষ্ঠান সমাপনের পর ক্লাব সদস্য রা

তারা এই পুজো চলাকালীন অংকন প্রতিযোগিতা ছাড়া আরো অন্যান্য সামাজিক অনুষ্ঠান আয়োজন করেন আর গতকাল ছিল আনুষ্ঠানিক ভাবে ভোগ বিতরণ।  প্রায় ২ হাজার মানুষ কে পরিবেশন করা হোলো খিচুড়ি, আলুরদম, ভেজ পকৌড়া, পায়েশ ও চাটনী।

মানুষের পাসে থাকাও হলো ভুল - তৃণমূলকে আক্রমণে তৃণমূল 2
ভাঙা পড়ে থাকা চেয়ার টেবিল

সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা নেতা সুবোধ অধিকারী সহ কমল অধিকারী, আলোরানী সরকার, সুজিত দাস, সোনালী সিংহরায়, খোকন বনিক, রাজু বিশ্বাস ও অন্যান্য নেতৃবৃন্দ। তাদের হাতে দিয়ে আবার তুলে দেওয়া হয় দুস্থদের কে বস্ত্র ও।

মানুষের পাসে থাকাও হলো ভুল - তৃণমূলকে আক্রমণে তৃণমূল 3
পুকুরে ও ফেলে দেওয়া হয়েছে চেয়ার – টেবিল।

জানা গিয়েছে,  বেশ ভোর রাতে যখন সময় প্রায় ৩ টে সময় সবাই নিজের বাড়ী চলে যান, তখন বড়কা কয়েকজন ক্লাব সদস্য দের সাথে টেবিল চেয়ার ও অন্যান্য জিনীস পত্র গোছোনোর সময় আচমকায় বেশ কয়েকজন দুষ্কৃতি রা এসে তাদের উপরে হামলা চালায়।

মানুষের পাসে থাকাও হলো ভুল - তৃণমূলকে আক্রমণে তৃণমূল 4

এই হামলা তে গুরুতর জখম হয়েছেন বড়কা, কমল দাস, সুকমল (কেষ্ট) দাস, জগা (Handicap)।

তাদের দাবি যে তারা কয়েকজন হামলাকারীদের চিন্হীত করতে পেরেছেন। অভিযুক্তদের উচিত শাস্তির দাবির সাাথে  এখন  প্রদের প্রশ্ন যে “মানুষের পাশে দাড়ানো ই কি আমাদের ভুল?”

 

এই হামলায়  করা হয়েছে বেশ কিছু টেবিল, চেয়ার ও লাইট-ঝাড়।  তার পাাশাপাশি ভাঙা হয়েছে ক্লাবের জাঙলা ও।

এতো ভালো একটি অনুষ্ঠানে হামলার ঘটনায় এলাকার মানুষের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তবে এই হামলার ঘটনা কেনো ঘটানো হলো তা এগনো স্পষ্ট নয়। বিষয় টি দলের উচ্চ নেতৃত্বেদের জানানো হয়েছে।  কমল অধিকারী ব্যাপার টি দেখছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

12 − 5 =