শ্বশুরবাড়ির অত্যাচারে আত্মহত্যার পথ বাঁচল হালিশহরে গৃহবধু

0
317

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা/ তন্ময় দাস/ হালিশহর/৩১ অক্টোবর:   নিজস্ব প্রতিনিধি: শ্বশুরবাড়ির অত্যাচারে আত্মহত্যার পথ বাঁচলো  হালিশহরে গৃহবধূ কনিকা ঘোষ ( ২২)। জানা গিয়েছে যে প্রায় তিন বছর আগে কনিকা দেবীর বিয়ে হয়ছিল হালিশহরের বাসিন্দা সুজন ঘোষ (৩৫) এর সাথে।

অভিযোগ যে তার পর থেকেই তার উপর শ্বশুরবাড়ি থেকে চলত নানান রকমে অত্যাচার। মনে করা হচ্ছে যে দির্ঘদীন অত্যাচার সয্য করতে না পেরে শেষ মেষ আজ ৩১ অক্টোবর আত্মহত্যার পথ বেছে নিয়েছে কনিকা।

কোনো ভাবে জানতে পেরে ছুটে আসেন কনিকা দেবীর পরিজনেরা। তারা জানতে পারে তাদের মেয়ে কল্যাণী জে.এন.এম. হাসপাতলে রয়েছে, সেখানে গেলে তাদের মেয়েকে মৃত অবস্থায় দেখতে পায়। তারপর তারা লিখিত অভিযোগ করেন বীজপুর থানায়। খবর লেখা পর্যন্ত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়।

তারপর মেয়ের পরিবারের ও তাদের একাকার লোকজন হালিশহর স্টেশন নিকট ছেলের বাড়িতে গেলে দেখা যায় তারা বাড়ি থেকে পলাতক। তারপর আবেগে জড়িয়ে চড়াও হয়ে ঘরে এবং তার শিকার হন বাড়িতে থাকা কাজের মাসি।  এই ঘটনার প্রতিবাদ করতে গিয়ে বচষা সৃষ্টি হয়ে দুই পক্ষের মধ্যে। অভিযোগ যে সেই মহিলার কমরে ও একজন মাথায় গুরুতর আঘাত পান। আবার তারাও থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। তবে তৎপর হয়ে বিজপুর পুলিশ আটক করে অভিযুক্ত ছেলে ও তার বাবা কে এবং শুরু করেছেন তদন্ত ।

নিচে দেখুন খবরের কিছু ভিডিও ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

− 1 = 2